রিযিকে বরকতের কুরআনি অজিফা, বিপদ থেকে উদ্ধার, রুজি রোজগারে বরকত

 

রিযিকে বরকতের কুরআনি অজিফা, বিপদ থেকে উদ্ধার, রুজি রোজগারে বরকত

 

অনেক লোক আছে যাদের আল্লাহ তায়ালা সম্পদ দিয়েছেন, আর সম্পদ শালী হওয়ার পর যখন বাড়ী গাড়ি করে অনেককে দেখা যায় গাড়িতে ছোট বাচ্চার জুতা বেঁধে দেয়, জুতা বাঁধলে যদি গাড়ি এক্সিডেন্ট থেকে বাঁচত তাহলে বাংলাদেশের সব বিমানে জুতা বেঁধে দেয়া উচিত।

আজব আমাদের সিস্টেম, অনেকে ঘোড়ার পায়ের খুর জোগাড় করে ঘরের দরজায় লটকিয়ে দেয়, এবং আকিদা রাখে যে এর ফলে আমাদের ঘরে কোন মসিবত আসবে না, কোন দুঃখ পেরেশানি আসবে না। অনেকে আছে ঘরে উপর পাতিল উল্টা করে রাখে, মনে করে এই পাতিল তাঁকে বাঁচিয়ে দিবে। নাউজুবিল্লাহ

মনে রাখবেন যখন আল্লাহর গযব আসবে তখন এসব কিছু আপনাকে বাঁচাতে পারবে না। যদি বাঁচতে চান তাহলে কুরআনি আমলকে আকঁড়ে ধরুন। আল্লাহর দেয়া বিধান ফলো করুন, আল্লাহর তসবীহ পাঠ করুন। আমাদের প্রিয় নবীর উপর বেশী বেশী দরুদ পাঠ করুন।

আর যে সব আমেল আছে যারা এসব করে পেট পালে তাদের কাছে যখন যাবেন তখন তারা আপনাকে এমন এমন কিছু কথা বলবে যা ঈমান নষ্টের কারন, প্রথমেই বলবে আপনার আত্মিয়দের মধ্যে এক অপয়া নারী আছে যার নামের প্রথম অক্ষর এটা, সে আমেল যে অক্ষর বলে সে অক্ষরের যে কেহ থাকতে পারে তখন সাথে সাথে আপনার জেহেন সে মহিলার দিকে ধাবিত হবে। তখন সে অক্ষরের আত্মিয়ের সাথে দুষমনি শুরু হয়ে যায়, তাঁকে ঘরে আসতে নিষেধ করে দেয়, এই ভন্ড আমেল আপনার সাথে শত্রুতা সৃস্টির ব্যবসা করেছে। সে তো কিছু টাকা উপার্জন করল কিন্তু আপনার এবং আপনার এই আত্মিয়ের মাঝে একটা দ্বন্দ সৃস্টি করে দিল। এ ধরনের ভন্ড লোকদের কাছে কখনো যাবেন না।

আপনার কাছে যদি মনে হয় আপনাকে কেহ যাদুটোনা করেছে তাহলে নিজেই আমল করুন সুরা বাকারা পড়ুন, ৪০ দিন নিজে নিয়মিত সুরা বাকারা পড়ুন যাদু সমুলে ধ্বংস হয়ে যাবে। আমরা এসব নববী আমল করতে ভয় পাই, তাই শটকাট খুঁজি তাতে আমাদের উপকারতো হয়না বরং ক্ষতি হয়।

অনেকে বলে রুজি রোজগারে বরকত নাই, আমি বলব প্রতিদিন ৩ রুকু বিশিষ্ট সুরা ওয়াকিয়া তেলাওয়াত করুন, তাহলে আপনার রুজি রোজগারে বরকত নিজ চেোখে দেখতে পাবেন, কিন্তু আমরা আমল করতে রাজি না, আমরা তাবিজ চাই, যা হাতে বেঁধে রাখব, মানিব্যাগে রেখে দিব আর গায়েবী রুজি রোজগার এসে যাবে, নামাজ কালাম পড়তে হবেনা শুধু তাবিজ রাখলেই বরকত হয়ে যাবে এমন তাবিজ আমরা তালাশ করি, নাউজুবিল্লাহ।

সুতরাং এসব কিছু ছাড়ুন আসুন দিনে ৫ বার মসজিদে আসুন, কুরান তেলাওয়াতে আসুন, প্রতিদিন সেহেরীর সময় আল্লাহর রহমতের ভান্ডার নিয়ে আল্লাহ আহ্বান করছেন সে আহ্বানে সাড়া দিন, (হাল মিন মুসতারজিকুন) কেহ কি আছ রিজিক তালাশকারী? আর সে রহমত বরকত ওয়ালা মুহুর্তে আমরা দোয়া না করে শুয়ে থাকি আর সারা দিন অভিযোগ করতে থাকি অভাব অভাব। আসুননা ভোর রাতে দু হাত তুলে দোয়া করুন আর বলুন হে মালিক ও মাওলা আমার ঝুলি ভরিয়ে দিন।


All Bangla Youtube Link

https://www.youtube.com/allbangla1

 Bangla Dua Facebook Link

https://www.facebook.com/AllBanglaDua

Bangla Dua Blog

https://allbangladua.blogspot.com


কোন মন্তব্য নেই

sbayram থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.