গ্যারান্টি! কোরআনি ওজিফা।যা চাইবেন তাই পাবেন।

 

গ্যারান্টি! কোরআনি ওজিফা।যা চাইবেন তাই পাবেন।



আউজুবিল্লাহি মিনাশ শায়তানির রাজিম

বিসিমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারকাতুহ

দুররে মনসুরে একটি হাদিস নকল করা হয়েছে- হযরত বুরায়দা (রা) রেওয়ায়েত করেন।১০টি কলমা পাঠকারীর জন্য আল্লাহ যথেষ্ট হয়ে যান। আর এর মধ্যে ৫টি কলমা দুনিয়ার জন্য ৫টি আখেরাতের জন্য। দোয়ার মধ্যে এই ছোট ছোট বাক্যগুলি যুক্ত করে নিন। আপনার দুনিয়া আখেরাতের কোন টেনশন কোন পেরেশানি বাকী থাকবেনা।

প্রথম কলমা- (হাসবি আল্লাহু লিদিনি) অর্থ্যাৎ আমার দ্বীনের জন্য আমার আল্লাহ যথেষ্ট।

দ্বিতীয়ত কলমা- (হাসবি আল্লাহু লিমা আহাম্মানি) অর্থ্যাৎ আমার জন্য আমার আল্লাহ যথেস্ট সে সব বিষয়ের জন্য যা আমাকে পেরেশান করে।

তৃতীয় কলমা- (হাসবি আল্লাহু লিমাম বাগা আলাইয়্যা) অর্থ্যাৎ আমার আল্লাহ আমার যথেষ্ট যে আমার উপর অতিরঞ্জিত করে।

চতুর্থ কলমা- (হাসবি আল্লাহু লিমান হাসাদানি)অর্থ্যাৎ আমার আল্লাহ আমার যথেষ্ট যে আমাকে হিংসা করে।

পঞ্চম কলমা- (হাসবি আল্লাহু লিমান কাদানি বিছুইন) অর্থ্যাৎ আমার জন্য আমার আল্লাহ যথেষ্ট যারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে।

এবার ৫টি কলমা যা আখেরাতের জন্য প্রযোজ্য

ষষ্ঠ কলমা- (হাসবি আল্লাহু ইনদাল মাউত) অর্থ্যাৎ মৃত্যুর সময় আমার জন্য আমার আল্লাহই যথেষ্ট

সপ্তম কলমা- (হাসবি আল্লাহু ইনদাল মাসায়ালাতি ফিল কাবার) অর্থ্যাৎ কবরের সকল বিষয়ে আমার জন্য আমার আল্লাহই যথেষ্ট

অষ্টম কলমা- (হাসবি আল্লাহু ইনদাল মিজান) মিজানের উপর যখন আমল মাপা হবে তখন আমার জন্য আমার আল্লাহই যথেষ্ট।

নবম কলমা- (হাসবি আল্লাহু ইনদাস সিরাত) পুলসিরাতে আমার জন্য আমার আল্লাহই যথেষ্ট

দশম কলমা- (হাসবি আল্লাহু লা ইলাহা ইল্লাহু আলাইহি তাওয়াক্কালতু ওয় ইলাইহি উনিব)

আমার জন্য আল্লাহই যথেষ্ট, তিনি ছাড়া আর কোনো ইলাহ নেই। আমি তারই উপর নির্ভর করি। তিনি মহা আরশের অধিপতি। (সুরা তওবা: আয়াত-১২৯)

 

সুতরাং এই সহজ ১০টি কলমা সব সময় দোয়াতে পড়লে আপনার দুনিয়া ও আখেরাতে আর কোন পেরেশানি থাকবেনা।

কোন মন্তব্য নেই

sbayram থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.