ইসমে আজমের শক্তি। এমন দোয়া উহুদ পাহাড় সমান কর্জ শোধ অতঃপর কোটিপতি | All ...


আজকের অজিফাটিও মক্কা শরীফের আলেম আল্লামা মক্কি হিজাজির বয়ান থেকে আপনাদের সামনে পেশ করব- তিনি মক্কার মসজিদুল হারামে কুরআন হাদিসের দরস দিয়ে থাকেন সে দরসে তিনি এ অজিফাটির কথা বলেছেন যা হুবহু আপনাদের সামনে তুলে ধরলাম। তিনি বলেন
এক লোক মসজিদে নামাজের পর বসে বসে দোয়া করছে আর কাঁদছে, অন্তত্য নম্রতার সাথে কাঁকুতি মিনতির সাথে দোয়া করছিল। সে সময় সেখানে একজন আল্লাহর অলি উপস্থিত হলেন, তিনি দেখলেন কাঁদতে কাঁদতে সে বেচারার হালত খুবই নাজুহ হয়ে গেছে, তখন সে বুযুর্গ সে লোকের পাশে বসলেন এবং তার সমস্যার কথা জিজ্ঞেস করলেন- তখন সে লোক বলল হুযুর আমি এত বেশী কর্জের মধ্যে ডুবে গেছি যে যদি আমি আমার জায়গা জমি ঘর বাড়ী সবকিছু বিক্রীও করে দিই তবুও আমার সে কর্জ আমি পরিশোধ করতে পারব না,
তাছাড়া আমি একজন সম্মানিত ব্যক্তি, এখন কেহ যদি কর্জের টাকা নিতে এসে যায় তাহলে আমিতো লজ্জায় মরে যাব, আমি এখন পাওনাদারদের কি বলব কি ভাবে বুঝাব বুঝতে পারছি না,
তখন সে বুযুর্গ তার সব কথা শুনে বললেন ভাই এটা এত কঠিন কোন বিষয় না যে তুমি এ জন্য এত পেরেশান হয়ে আছ,
আজ আমি তোমাকে এমন এক দোয়া শিখিয়ে দিব, সে দোয়াটি তুমি ৫ ওয়াক্ত নামাজের পর পড়বে এবং বিশেষ করে তাহাজ্জুদের সময় উঠে ২ রাকাত সালাতুল হাজত পড়ে এই দোয়াটি পড়বে তাহলে তোমার সকল কর্জ ইনশা আল্লাহ পরিশোধ হয়ে যাবে।
দোয়াটি হল
(এয়া আলিয়্যু এয়া আজিমু এয়া আলিমু এয়া হালিম- আল্লাহুম্মা ইন্নাকা মালিকুন মুকতাদির মা তাশাউ মিন আমরিন এয়াকুন, আল্লাহুম্মা আছইজনি ফিদ দারাইন, আল্লাহুম্মা ইখজি আন্নাদ দাইন)
এই দোয়াটি পড় কেননা এতে আল্লাহ দুটি এমন নাম আছে (মালিক ও মুকতাদির) এই দুটি নাম হল ইসমে আজম।
যেমন সুরা ক্বমরের ৫৫ নং আয়াতে এই দুটি নাম আছে
فِي مَقْعَدِ صِدْقٍ عِندَ مَلِيكٍ مُّقْتَدِرٍ
যোগ্য আসনে, সর্বাধিপতি সম্রাটের সান্নিধ্যে। [ সুরা ক্বামার ৫৪:৫৫ ]
সে লোক বলেন আলহামদুলিল্লাহ আমি এই দোয়া পড়া শুরু করে দিলাম এবং অতি অল্প দিনের মধ্যেই আমার সকল কর্জই আল্লাহর রহমতের পরিশোদ হয়ে গেল, আমার ব্যবসার মধ্যে অফুরান বরকত এসে গেল, আমার ক্ষেত খামারে বরকত এসে গেল, কয়েক মাসের মধ্যেই আমার সকল কর্জই পরিশোধ হয়ে গেল এবং আমি ক্রোরপতি বনে গেলাম।

কোন মন্তব্য নেই

sbayram থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.