গুলি কর। ৩টি আমলে যদি কাজ না হয়। যাদুটোনা বদনজর থেকে বাঁচার দোয়া ও আমল। ...

৩টি আমল করুন কাজ না হলে আমাকে গুলি করে দিয়েন



আজ তাবিজের দোকান খুব বেশী চালু, আমেলদের কাছে মহিলাদের লাইন দাঁড়িয়ে আছে, কিছুই হতে পারেনা বলে আমাকে কেহ যাদু করেছে, আমাকে কেহ কিছু করেছে, এই ধারনার বশবর্তী হয়ে আজ তাবিজের দোকানে মানুষের ভীর বেড়ে গেছে।

আমাদের প্রিয় নবী একটি কথা আমাদেরকে বুঝিয়ে গেছেন, যা এই সব আমেলরা আপনাদেরকে বলবে না, তারা আপনার কাছ থেকে মোটা অংকের টাকা নিবে, গরু নিবে, ছাগল নিবে তারপর যখন এসব বলবে তখন আপনি সেটার পিছনে পরে যাবেন, কিন্তু আল্লাহর প্রিয় হাবীব (দ) যে সব আমল ওজিফা বলে গেছেন সেগুলি আজ আমি আপনাদের বলে যাব, যেহেতু আপনি বিনা পয়সায় এই মুল্যবান তথ্যগুলি শুনছেন তাই হয়ত আপনার কাছে এসব হালকা মনে হতে পারে, কিন্তু এই কথাগুলি লাখ টাকার চেয়ে দামী।

আজ আমার প্রিয় নবীর এমন তাবিজ আপনাদের দিব যদি দুনিয়ার সেরা যাদুগর সামেরী যার নাম সেও যদি এসে যায় সে মুসা (আ) এর জামানার যাদুগর ছিল যে স্বণ দিয়ে গরুর বাছুর বানিয়ে তাতে হযরত জিবরাইলের ঘোড়ার পায়ের মাটি দিয়ে জিন্দা করে দেখিয়েছিল, সেও যদি আপনার সামনে এসে যায়, আপনাকে যাদু করতে পারবেনা।

যাদু কখন হয় জানেন? যাদু তখন হয় যখন মানুষ উলঙ্গ হয়, আল্লাহর নবী বাথরুমে যাওয়ার দোয়া কেন শিখিয়েছেন? (আল্লাহুম্মা ইন্নি আউজুবিকা মিনাল খুবসি ওয়াল খাবায়েস) হে আল্লাহ আমি পানাহ চাচ্ছি খবায়েস থেকে। কেন? কেননা সেখানে তা থাকে তাই তার থেকে পানাহ চাওয়া শিখিয়েছেন।

তাই আজ আমি ৩টি নুসখা বলে দিচ্ছি যদি ৩টি আমল করে নেয়ার পরও আপনার উপর যাদু টোনার আছর হয়, যাদু টোনার দ্বারা ক্ষতি হয় তাহলে আমাকে এসে গুলি করে দিয়েন।

১। যখন ঘরে প্রবেশ করেন তখন ঘরের বাহিরে ১ মিনিট দাঁড়িয়ে যান, আর পড়ুন বিসমিল্লাহির রাহমানির রাহিম, বিসমিল্লাহ ছাড়া ঘরে কখনো প্রবেশ করবেন না, কেননা যখন বিসমিল্লাহ বলে প্রবেশ করবেন শয়তান মরদুদ সেখান থেকেই ফিরে যাবে, ঘরে প্রবেশ করবেনা।

২। যখন ড্রেস চেইঞ্জ করতে চান তখন ১ সেকেন্ড দাঁড়ান, কাপড় খোলার সময় বলুন বিসমিল্লাহির রাহমানির রাহিম, যখনই বিসমিল্লাহ পড়েন তখন যতধরনের শয়তান জ্বীন মরদুদ বা ক্ষতিকর প্রাণী হয় তাদের চোখের সামনে পর্দা এসে যায়, সে আর আপনাকে দেখতে পায়না,

৩। বাথরুমে যাওয়ার আগে বাথরুমের বাহিরে দাঁড়িয়ে বিসমিল্লাহ পড়ে দোয়া পড়ুন আল্লাহুম্মা ইন্নি আউজুবিকা মিনাল খুবসি ওয়াল খাবায়েস,

এই ৩টি আমল সদা জারি রাখুন এরপরও যদি যাদু টোনা হয়ে যায় আমাকে গুলি মেরে দিন আমার রক্ত আপনার জন্য মাফ। (এমন জোর দিয়ে বলেছেন পাকিস্তানের প্রতিথজশা একজন আলেম মুফতি নঈম সাহেব)

আশা করি আপনারা সব সময় ৩টি আমল করবেন।

কোন মন্তব্য নেই

sbayram থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.