৩ সেকেন্ডের দোয়া। প্রতিদিন ৫ বার আমলটি করুন যখন যা প্রয়োজন সব পাবেন।

 

৩ সেকেন্ডের দোয়া। প্রতিদিন ৫ বার আমলটি করুন যখন যা প্রয়োজন সব পাবেন।





অনেকে বলেন আমি টেনশনে আছি, আমি বিপদে আছি, অনেকে বলে আমি ঋণে ঋণে জজরিত হয়ে গেছি, অনেকে বলে আমার সন্তানটা কথা শুনে না, অনেকে বলে হুজুর আমার ব্যবসা কমে গেছে, দোকানের বেচা কেনা কমে গেছে, অনেকে বলে হুজুর আমার মেয়েটার বয়স হয়ে গেছে বিয়ে হয়না, অনেকে বলে হুজুর আমার উপর মিথ্যা মামলা হইছে, আবার অনেকে বলে আমার বাচচাটার পরীক্ষা, আবার অনেকে বলেন আমার বেকার চাকরী হচ্ছেনা, অনেক বলেন হুজুর দোয়া করবেন আমার মায়ের অসুখ, বাবার অসুখ, ভায়ের অসুখ, এমন সব সমস্যার সমাধানের একটা অতি সহজ দোয়া আজ আমি আপনাদের শিখিয়ে দিব।

আমাদের উপর যত বড় বিপদই আসুন যত দুঃখ কষ্টই হউক যত রোগ শোক হউক সব কিছুর সমাধান হতে পারে একমাত্র আল্লাহর রহমত দিয়ে, আল্লাহর রহমত ছাড়া কোন কিছুই সম্ভব না,

আর সে রহমতের দোয়া যদি আপনি প্রতিদিন ৫ ওয়াক্ত নামাজে গিয়ে মসজিদের দরজায় গিয়ে এভাবে বলেন (বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলা রাসুলিল্লাহ আল্লাহুম্মাফ তাহলি আবওয়াবা রাহমাতিকা) অর্থ্যাৎ আল্লাহর নামে শুরু করছি দরুদ ও সালাম আল্লাহর রাসুলের উপর  হে আল্লাহ আমার জন্য রহমতের দরজা খুলে দাও,

যে রহমতের দোয়ার আগে আপনি দরুদও পড়লেন আর সাথে সাথে রহমতের দরজা খুলে দেয়ারও আবেদন করলেন তাহলে দরুদের জন্যও আপনার উপর রহমত নাজিল হবে, মসজিদের দরজায় রহমতের দোয়া করার কারনেও আল্লাহর রহমত নাজিল হবে আর রহমত আর গযব একত্রে থাকতে পারেনা, সে রহমত নাজিল হওয়ার সময় আপনি আপনার মনের ইচ্ছাগুলি আল্লাহকে বলুন নিশ্চয়ই আল্লাহ তায়ালা আপনার সব সমস্যা সমাধান করে দিবেন।

কোন মন্তব্য নেই

sbayram থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.