জালেম স্বামীর অত্যাচার থেকে বাঁচার দোয়া

 

স্বামী জালেম হলে ১০০% পরীক্ষিত দোয়া



সকলেই চাই তাদের সন্তান যেন কোন জালেমের হাতে না পড়ে। সকল পিতা মাতা চাই তাদের আদরের কন্যা যেন কোন জালেম স্বামীর হাতে না পড়ে। হযরত হুযাইফা (রা) এর ছেলের ১টি সুন্দরী কন্যা ছিল,  হাজ্জাজ বিন ইউসুফ তাকে বিয়ের প্রস্তাব পাঠান, যে আপনার কন্যাকে আমার সাথে বিয়ে দেন। হাজ্জাজ ছিল জালেম যদি কন্যাকে বিয়ে দিবেনা বলে তাহলে মৃত্যু নিশ্চিত। তাই একান্ত অনিচ্ছা সত্বেও নিজের মেয়ের বিয়ে হাজ্জাজের সাথে দেয়ার সিদ্ধান্ত নিল, আর নিজের মেয়েকে বলল বেটা তোমার হবু স্বামী হাজ্জাজ বড়ই জালেম তার জুলুম থেকে বাঁচার জন্য আমি তোমাকে ১টি দোয়া শিখিয়ে দিব। যে দোয়াটি আমাকে আমার পিতা হযরত হুযাইফা (রা) শিখিয়েছেন, যখনই তোমার স্বামী তোমার সামনে আসবে তুমি সে দোয়াটি পড়তে থাকবে ইনশা আল্লাহ সে তোমার প্রতি খুবই মেহেরবান হবে, তোমার উপর জুলুম করতে পারবে না। তিনি যে দোয়াটি শিখালেন তা হল

লা ইলাহা ইল্লাল্লাহুল হালিমুল কারিম, সুবহানাল্লাহি রাব্বুল আরশিল আজিম, ওয়াল হামদুলিল্লাহি রাব্বিল আলামিন।

বিয়ে হয়ে গেল কিছুদিন পর যখন পিতা তার কন্যার প্রতি হাজ্জাজের আচরন কি রকম তা জিজ্ঞেস করলেন তখন মেয়ে জবাব দিল আব্বা আপনি আমাকে যে দোয়া ও আমল শিখিয়েছেন আমি সে দোয়াটির আমল করি ফলে আমার স্বামী যদিও বড় জালিম কিন্তু সে আমার কাছে তখন আমার মনে হয় তার মত মেহেরবান মানুষ দুনিয়াতে আর ২য়টি নাই।

সুতরাং যে কোন বিবাহিত নারী যদি স্বামীর পক্ষ থেকে কোন ধরনের অত্যাচার জুলুমের আশংকা করেন তিনি এই দোয়াটি জালেমের সামনে মনে মনে পড়ে নিবেন

লা ইলাহা ইল্লাল্লাহুল হালিমুল কারিম, সুবহানাল্লাহি রাব্বুল আরশিল আজিম, ওয়াল হামদুলিল্লাহি রাব্বিল আলামিন।

ইনশা আল্লাহ জালেম আপনার প্রতি মেহেরবান হয়ে যাবে।

কোন মন্তব্য নেই

sbayram থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.